এই ব্লগটি সন্ধান করুন

শনিবার, ১ জানুয়ারী, ২০২২

সম্ভাবনা

 




"সম্ভবনা"

🖋️লাভলুআহমেদ


তুমি বলেছো তোমার পক্ষে সম্ভব না, 

আর আমি বার বার খুঁজে বেড়িয়েছি তার সম্ভাবনা🙂আমি মনে মনে ভেবেছি কেন সম্ভব না.!


তাই দিন রাত চোখের কোণে থাকা জল নিয়ে 

অপেক্ষা করে গিয়েছি সেই দিনটার জন্য,

যে দিনটায় আমি খুঁজে পাব আমার সম্ভাবনাকে.!!


আজ আমার সেই অপেক্ষাময়দিনটিএসে পড়েছে, 

আর আমাকে দাড় করিয়েছে নতুন এক সম্ভাবনায়.!!


তুমি চাওনি কখনো সম্ভব হোক

তাই এতদিন সম্ভব হয়নি,

আমি বুঝে গিয়েও চুপ ছিলাম

আর খুঁজে ছিলাম আমার সম্ভাবনা কে..!!


কিন্তু আজ আমার ভাবনাটা সত্যি হয়ে গেলো

জিতে গেলে তুমি, আর হেরে গিয়েও জিতে

গেলো  আমার সম্ভাবনা..!!


ভালোবাসার সমাপ্তি গুলো শেষ অবদি পর্যন্ত 

এভাবেই ইতি টেনে যায়..!!

অনেক কিছু বুঝে গিয়েও চুপ থেকে 

ভালোবাসার সমাপ্তি টানতে হয়,

কারণ সে চায়নি আমি তার সম্ভবনা থেকে যাই..!!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন