এই ব্লগটি সন্ধান করুন

মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

আমার অন্ধকার



 "আমার অন্ধকার"


আমার অন্ধকার গুলো শুধুই আমার।

মিছেমিছিই ভাগীদার করতে যাই অন্য কাউকে!

অন্ধকারের প্রতিটা কালো যে আমার বড়ই আপন।

আমার প্রতি কালো গুলোর প্রচণ্ড প্রচণ্ড মায়া।

এই মায়া কাটাতেই পারিনা দুজনে দুজনের থেকে।

একে অন্যের সাথে মিশে গেছি শিরায় শিরায়।

কাউকে ভাগীদার করলেই কি আর হলো।

সবাই কি আর এই কালোর ভার বইতে পারে!

এর ভার বইতে গেলে যে সে তলিয়ে যাবে কালের গহীনে।

এটাই তো ভয়, আর এই ভয়েই সবাই পিছুপা হয়।

কেউ যদি এগিয়েও আসে, সেটা সামান্য সময়ের জন্য।

যখন অন্ধকারের কালো গুলো আমার মতন করে

তাকেও ভালোবাসতে শুরু করে,

ঠিক তখনি সে ডুবে যেতে থাকে অতলে।

কার এত ঠেকা, যে আমার জন্য ডুবে যাবে কালের অতলে!

কারও নয়, তাই সেও আবার ফিরিয়ে দেয় আমার অন্ধকার গুলো আমাকে।

পুনরায় আবার আমার অন্ধকার গুলো নিয়ে চলতে হয়।

তাই মিছেমিছি কাউকে ক্ষণিকের ভাগীদার করতে চাইনা।

আমার অন্ধকার আমারি থাক।

আলো নিয়ে সকল প্রিয়ো মানুষ গুলো ভালো থাক।


🖋️ লতিফুর রহমান পলাশ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন